ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

ঐশ্বরিয়ার সামনেই কারিশ্মার মুখোমুখি অভিষেক! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২১, ৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০০:১৭, ৫ সেপ্টেম্বর ২০১৮

সালমান খান আর ঐশ্বরিয়ার প্রেম সবারই জানা। বিভিন্ন সময়ে দুই `প্রাক্তন` সম্পর্কিত খবর বার বার চলে আসে প্রকাশ্যে। তবে এবার খবর ইন্ডাস্ট্রির আরও দুই প্রাক্তন সম্পর্কে। ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের সম্পর্ক গড়ে ওঠার আগে , কারিশ্মার সঙ্গে অভিষেকের বিয়ে কার্যত স্থির হতে চলেছিল একটা সময়। কিন্তু হাঠাৎই বেঁকে বসেন কাপুররা। ভেস্তে যায় বচ্চন-কাপুর পরিবারের বহু আকাঙ্খিত সেই বিয়ে। এই ঘটনার বহু বছর পর ফের একবার মুখোমুখি কারিশ্মা-অভিষেক।   

কিছুদিন আগে শ্বেতা বচ্চনের একটি পোশাকের শো রুমের উদ্বোধন হয় মুম্বইতে। সেই উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বলিউডের নামী দামী তারকারা। ছিলেন বচ্চন পরিবারের সদস্যরা। ঐশ্বর্যকে নিয়ে সেখানে হাজির হন শ্বেতার ভাই অভিষেকও। একই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন করিশ্মা কাপুর। করিশ্মাকে দেখা মাত্রই সেখানে অস্বস্তিতে পড়ে যান অভিষেক ও ঐশ্বর্য। ঐশ্বর্য সামনেই কারিশ্মাকে দেখে এড়িয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন অভিষেক।

এদিকে, অভিষেক-অ্যাশের এমন ব্যবহারের পর, শ্বেতাকে দেখা যায় এক্কেবারে অন্য ভূমিকায়। তিনি এদিন, কারিশ্মাকে সঙ্গে নিয়ে ছবিও তোলেন। দু`জনে অনুষ্ঠানে বেশ হাসিখুশি ছিলেন একসঙ্গে।

এসি  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি